ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ইমামদের পরামর্শ সমাজ পরিবর্তনে ভূমিকা রাখে : এমপি মুন্না

যুগের কথা ডেস্ক
জুলাই ২৭, ২০২২ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত বলেন, সমাজ পরিবর্তনে ইমামদের ভূমিকা অপরিসীম। ইমামদের পরামর্শে সমাজ থেকে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদককে নির্মূল করতে হবে। প্রত্যেকের মাঝে ধর্মজ্ঞান পৌছিয়ে দিতে হবে৷ বিভিন্ন আলোচনার মধ্যে দিয়ে বাল্যবিবাহের কুফল, আত্মহত্যা প্রতিরোধ করতে হবে। এ সব কিছুর জন্য ইমাম দের সহযোগিতা প্রয়োজন।

বুধবার (২৭ জুলাই) বিকেলে সিরাজগঞ্জ জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, গুজব ও আত্মহত্যা প্রতিরোধে করণীয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ কথা গুলা বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, জেলা ইসলামিক ফাউন্ডেশন এর উপ-পরিচালক মোহাম্মদ ফারুক আহাম্মদ, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা, পৌর ছাত্রলীগের সভাপতি মতিউর রহমান মতিন, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রুবেল ও জেলার বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবগন।
আলোচনা সভা শেষে দেশবাসীর জন্য দোয়ার আয়োজন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।