ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম সিরাজগঞ্জের সভাপতি জিয়া মুন্সি ও সাধারণ সম্পাদক ঠান্ডু

যুগের কথা ডেস্ক
আগস্ট ১৩, ২০২২ ১১:২৫ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: দেশের ৪ হাজার ৫৭১টি ইউনিয়ন পরিষদের প্রতিনিধিত্বকারী সরকার অনুমোদিত একমাত্র সংগঠন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম (বিইউপিএফ)’র সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি নির্বাচিত হয়েছেন সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদের ৮নং কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান (জিয়া মুন্সি) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কামারখন্দ উপজেলার ২নং ঝাঐল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন (ঠান্ডু)।
চলতি বছরের ৫ জুন সিরাজগঞ্জ জেলা শাখার কমিটি অনুমোদন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এ এম জাকারিয়া আলম ও সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দিন ভুইয়া (রিপন)। একই সঙ্গে সভাপতি ও সাধারণ সম্পাদকের উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালন ও বিইউপিএফ’র সকল কাজে নিবেদিত থেকে সমাজের উন্নয়নে ইতিবাচক ভূমিকা রাখার নির্দেশ দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।