ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ভদ্রঘাট ইউনিয়ন পরিষদ চত্বর থেকে ভিজিডি’র ৩০০ কেজি চাল জব্দ

যুগের কথা ডেস্ক
আগস্ট ৩০, ২০২২ ৪:৫১ অপরাহ্ণ
Link Copied!

রাইসুল ইসলাম রিপন,কামারখন্দ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ১নং ভদ্রঘাট ইউনিয়ন পরিষদ চত্বরে বিক্রির সময় বিনামূল্যে বিতরণকৃত সরকারি ভিজিডি’র ৩০০ কেজি চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন।সোমবার (২৯ আগস্ট) বিকেলে ভদ্রঘাট ইউনিয়ন পরিষদ চত্বর থেকে ভিজিডি’র ৩০০ কেজি চাল জব্দ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সুমা খাতুন জানান, সোমবার দিনব্যাপি ভদ্রঘাট ইউনিয়ন পরিষদের ৫২০জন উপকারভোগীর প্রতিজনকে দুই মাসের ৬০ কেজি করে বিনামূল্যে সরকারি ভিজিডি’র চাল বিতরণ করা হয়।

ইউনিয়ন পরিষদ চত্বরে সরকারি ভিজিডি’র চাল কেনাবেচা হচ্ছে এমন খবর গণমাধ্যমকর্মীরা আমাকে জানালে আমি সংশ্লিষ্ট ট্যাগ অফিসারকে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রদান করি। পরে তিনি চাল বিক্রির সময় ১০টি বস্তায় থাকা ৩০০ কেজি ভিজিডি’র চাল জব্দ করেন।তিনি আরও জানান, চাল জব্দ করে ভদ্রঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

উল্লেখ্য ২৯ আগস্ট দৈনিক যুগের কথা অনলাইনে ও ৩০ আগস্ট দৈনিক যুগের কথা পত্রিকা’য় ভদ্রঘাট ইউনিয়ন পরিষদ চত্বরেই বিক্রি হচ্ছে ভিজিডি’র চাল এমন শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।