ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

যুগের কথা ডেস্ক
আগস্ট ৩১, ২০২২ ৭:৫৩ অপরাহ্ণ
Link Copied!

২৯ আগস্ট ২০২২ইং তারিখে সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগের কথা, দৈনিক যমুনা প্রবাহ, দৈনিক আজকের সিরাজগঞ্জসহ বিভিন্ন অনলাইন পত্রিকায় “কামারখন্দে অর্থের বিনিময়ে মিলছে টিকা” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটিতে যে সকল তথ্য উপস্থাপন করা হয়েছে তা সঠিক নয়। আমি মনে করি আমাকে হেয়প্রতিপন্ন করতে একটি ক্র-চক্রী মহল ষড়যন্ত্রমূলক ভাবে আমাকে অভিযুক্ত করেছে। সাংবাদিককে ভূল বুঝিয়ে আমার বিরুদ্ধে মোনগড়া নাটক সাজিয়ে সংবাদগুলো প্রকাশ করিয়েছে। প্রকৃত পক্ষে, মাল্টিপারপাস হেলথ ভলান্টিয়ার হিসেবে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাসের ভ্যাকসিনেশন কার্যক্রমে অংশগ্রহন করে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করছি আমি।

কিন্তু আমার বিরুদ্ধে টাকার মাধ্যমে টিকা প্রদানের সংবাদ প্রকাশ করা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমার বিরুদ্ধে উদ্দেশ্যমুলক ভাবে মিথ্যা সংবাদ প্রকাশ করায় এ সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী
মো. সুমন
মাল্টিপারপাস হেলথ ভলান্টিয়ার
কামারখন্দ, সিরাজগঞ্জ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।