ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু ৩য় আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের দল ঘোষণা

যুগের কথা ডেস্ক
সেপ্টেম্বর ২, ২০২২ ১১:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: বঙ্গবন্ধু ৩য় আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২২-এ অংশগ্রহণকারী রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের দলসমূহ ঘোষণা করা হয়েছে। দল ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম।

অনুষ্ঠানের শুরুতে চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণকারী দলসমূহের একটি স্মারক মাননীয় উপাচার্য মহোদয়ের হাতে তুলে দেন উক্ত স্পোর্টস চ্যাম্পিয়নশিপের রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মেন্টর বিজন কুমার।

মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণকারী দলসমূহের আনুষ্ঠানিক ঘোষণা দেন এবং খেলোয়াড়দের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান করেন।

তিনি বলেন, জাতির পিতার নামাঙ্কিত এই স্পোর্টস চ্যাম্পিয়নশিপ দেশের যুবসমাজের শারীরিক ও মানসিক স্বাস্থ্য উন্নতি সাধনের পাশাপাশি সকলের মাঝে ভ্রাতৃত্বের সম্পর্ক সুদৃঢ় করতে সহায়তা করবে। তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে যুব সমাজের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের কোন বিকল্প নেই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদূরপ্রসারী নেতৃত্ব দেশের যুব সমাজকে বিভিন্ন ক্ষেত্রে অংশগ্রহণের জন্য উদ্বুদ্ধ করছে। এই স্পোর্টস চ্যাম্পিয়নশিপ তারই একটি অন্যতম ক্ষেত্র। রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়গণ মানসন্মত খেলা উপহার দিয়ে নিজেদের দক্ষতা মেলে ধরার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের সুনাম সকলের মাঝে ছড়িয়ে দিবে, সে প্রত্যাশা করেন মাননীয় উপাচার্য।

উল্লেখ্য, গত ২২ আগস্ট ২০২২ তারিখ এই চ্যাম্পিয়নশিপের মশাল প্রজ্বালন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাননীয় উপাচার্য প্রফেসর ড. শাহ্ আজম। জাতির পিতার সমাধিস্থল গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় অনুষ্ঠিত মশাল প্রজ্বালন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল, এমপি। এছাড়া বাংলাদেশের সকল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন, জাতীয় ক্রীড়া পরিষদ, বিকেএসপি এবং সংশ্লিষ্ট ফেডারেশনের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

৩১ আগস্ট ২০২২ তারিখ বিকেল ০৫টায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম-এর সভাকক্ষে বঙ্গবন্ধু ৩য় আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের দল ঘোষণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের চেয়ারম্যান এবং সকল দলের ক্যাপ্টেন উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।