ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

যুগের কথা ডেস্ক
নভেম্বর ৩০, ২০২২ ৭:২৫ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত 
বাংলাদেশ আওয়ামী লীগ সিরাজগঞ্জ পৌর শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বুধবার সন্ধ্যায় এ সভা অনুষ্ঠিত হয়।
সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর-কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সাবেক সহ সভাপতি আবু ইউসুফ সুর্য্য, ইসহাক আলী।
এসময় বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর কণ্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামীলীগ সুসংগঠিত। সকল আন্দোলন-সংগ্রামে অগ্রণী ভূমিকা রাখতে হবে। যে কোনো ত্যাগের বিনিময়ে বিএনপি-জামাতের সন্ত্রাসীদের প্রতিরোধ করতে হবে।
বিভিন্ন দিকনির্দেশনা সহ এসভায় সাংগঠনিক আলোচনা, প্রতিটি ওয়ার্ড ও পৌর আওয়ামী লীগের অন্যান্য বিষয়ে আলোচনা করা হয়।
বর্ধিত সভায় সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন ফিরোজী, এস এম মজনুর রহমান, মঞ্জুরুল ইসলাম লিটন, লুতফর রহমান পিন্টু, যুগ্ন সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সাইফুল ইসলাম, নজরুল ইসলাম হাসেম, দপ্তর সম্পাদক সামশুল আলম সোনা,  ধর্ম বিষয়ক সম্পাদক ক্বারী আব্দুল আজিজ সহ সম্পাদক ও সদস্যবৃন্দ এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারন সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বর্ধিত সভায় বর্তমান রাজনৈতিক পরিস্থিতি, ওয়ার্ড আওয়ামী লীগের করনীয় সম্পর্কে আলোচনা করা হয়৷ এসময় সিরাজগঞ্জ পৌর এলাকার ১৫টি ওয়ার্ড ও সহযোগী সংগঠনের সার্বিক বিষয়ে সাংগঠনিক আলোচনা ও দিক নির্দেশনা  প্রদাণ করা হয়৷
উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগ সিরাজগঞ্জ পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন গত ০৬ই ফেব্রুয়ারী অনুষ্ঠিত হয়। সম্মেলনে হেলাল উদ্দিন সভাপতি ও সেলিম আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।