ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কামারখন্দে রেল লাইনে ফাটল লাল কাপর উড়িয়ে ট্রেন থামালো স্থানীয়রা

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ৩১, ২০২৩ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

রাইসুল ইসলাম রিপন,কামারখন্দ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দে মাত্র ২৫ দিনের ব্যবধানে আবারো রেললাইনে ফাটল দেখা দিয়েছে । এসময় ফাটল দেখে ভয় পেয়ে লাল কাপড় উড়িয়ে ট্রেন থামায় স্থানীয়রা।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের ছাগলা পাগলা ব্রিজের পাশে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে মালবাহী ট্রেন কাপড় উড়িয়ে থামানো হয়েছিলো। পরে ট্রেন চালক ফাটলটি দেখে ট্রেনটি ধীরগতিতে ফাটলের স্থানটি পার করেন। স্থানীয়রা আরও জানান, দ্রুত ফাটলের অংশ মেরামত না করলে বড় ধরনের দুর্ঘটনা হতে পারে।

এর আগে ৬ই জানুয়ারি উপজেলার ঝাঐল ইউনিয়নের চালা এলাকায় এমন ফাটল দেখা দিলে এলাকাবাসী লাল কাপর উড়িয়ে ট্রেন থামিয়ে দেয় স্থানীয়রা,পরে পি ডব্লিউ এর লোকজন এটা ঠিক করে লাইন ক্লিয়ার করে দেয়, তখনও গাড়িটি ১ঘন্টা দাড়িয়ে থাকে।

ষ্টেশন মাষ্টার আব্দুর রহমান জানান, রেল লাইনে যে ফাটল দেখা দিছে তাতে ট্রেন চলাচলের কোন সমস্যা হচ্ছে না। ট্রেন তার নিয়মিত গতিতেই পার হচ্ছে। এমন সমস্যা প্রায়শই হয়ে থাকে। এতে আতঙ্কিত হওয়ার কোন কারণ নেই। তবে এটি মেরামতের দ্রুত ব্যবস্থা নেয়া হচ্ছে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।