ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ১০৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

হুমায়ুন কবির সুমন
মার্চ ১১, ২০২৩ ১২:১৫ অপরাহ্ণ
Link Copied!

হুমায়ুন কবির সুমন: সিরাজগঞ্জে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০৫ বোতল ফেন্সিডিলসহ মো: শাহীন হোসেন (৪১) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
আটককৃত শাহীন হোসেন সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের পঞ্চসারটিয়া গ্রামের সোহরাব আলীর ছেলে।
শনিবার (১১ মার্চ) সকালে সদর থানার (ওসি) অপারেশন সুমন চন্দ্র দাস বিষয়টি নিশ্চিত করেছে।
তিনি জানান, শুক্রবার রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) ইব্রাহিম ও এএসআই মহুবার এর নেতৃত্বে  পুলিশ সদস্যরা সয়দাবাদ ইউনিয়নের পঞ্চসারটিয়া গ্রামের মাদক ব্যবসায়ী শাহীনের নিজ বাড়ীতে অভিযান চালিয়ে ১০৫ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করে। এ সময় তার নিকট থেকে একটি মোবাইল জব্দ করা হয়েছে।
সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) ইব্রাহিম বলেন, আটককৃত মাদক ব্যবসায়ী শাহীন হোসেনের বিরুদ্ধে সদর থানার একাধিক মাদক মামলা রয়েছে।
তিনি আরো বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পরে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।