ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে বজ্রপাতে দুই কৃষক নিহত

যুগের কথা ডেস্ক
এপ্রিল ২৯, ২০২৩ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

হুমায়ুন কবির সুমন : সিরাজগঞ্জে সদর উপজেলার বহুলী ইউনিয়নের বাগডুমুর গ্রামে বজ্রপাতে আব্দুল মালেক (৫০) ও মো: সোলেমান শেখ (৪২) নামে দুইজন কৃষক নিহত হয়েছে।
নিহতরা সদর উপজেলার বহুলী ইউনিয়নের বাগডুমুর গ্রামের নছিম খানের ছেলে আব্দুল মালেক ও আব্দুল মজিদ শেখের ছেলে মো: সোলেমান শেখ।

শনিবার বিকালে বৃষ্টিপাতের সময় বজ্রপাত আঘাত হানলে ওই দুই কৃষকের মৃত্যু হয়।

বহুলী ইউনিয়নের চেয়ারম্যান মো: ফোরহাদ হোসেন জানান, ঘটনার সময় আব্দুল মালেক ও সোলেমান নিজ জমিতে কাজ করার সময় বজ্রপাতে আঘাত হানে। এ সময় তারা মাটিতে লুটিয়ে পড়েন। তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
সিরাজগঞ্জ সদর থানার ওসি (অপারেশন) সুমন কুমার দাস জানান, বহুলী ইউনিয়নের বাগডুমুর গ্রামে নিজ জমিতে কাজ করার সময় বজ্রপাতে মালেক ও সোলেমান নামে দুইজন কৃষক আহত হন। খবর পেয়ে পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরবর্ততে তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
শাহিন রেজা
সিরাজগঞ্জ
২৯/০৪/২৩

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।