ঢাকাশুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে র‌্যাবের মত বিনিময়

যুগের কথা ডেস্ক
মে ৪, ২০২৩ ৯:১৪ অপরাহ্ণ
Link Copied!

 

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জ প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ কর্মকর্তারা।

আগামী ২১ মে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপির উপস্থিতিতে বিভিন্ন জেলার সর্বহারা সদস্যদের আত্মসমর্পণ অনুষ্ঠান সফল করতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার সন্ধ্যায় প্রেসক্লাব অফিসকক্ষে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মো. আনিসুজ্জামান (অডি:), র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার বিএন মো. আবুল হাসেম সবুজ।
এ সময় সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন বাবু, সহ-সভাপতি শহিদুল ইসলাম ফিলিপস, সহ-সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সরকার,  সাবেক সভাপতি হারুন অর রশিদ হাসান, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গাজী এস এইচ ফিরোজী, সাহিত্য ও পাঠাগার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মান্না রায়হান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম, ক্রীড়া ও কার্যনির্বাহী সদস্য সেলিম রেজা, দৈনিক সিরাজগঞ্জ বার্তার সম্পাদক আব্দুল হামিদ খান হীরা, ভোরের ডাকের স্টাফ রিপোর্টার মৌলভী নজরুল ইসলাম, বাংলানিউজ ও দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি স্বপন চন্দ্র দাস, দৈনিক নবরাজের জেলা প্রতিনিধি নওশাদ আহমেদ, সোনালী সংবাদের প্রতিনিধি রফিকুল ইসলাম, দৈনিক ভোরের দর্পনের প্রতিনিধি এস এম আলআমিন, দেশটিভির প্রতিনিধি সায়েম উদ্দিনসহ প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।
এ সময় র‌্যাব-১২ এর উপ অধিনায়ক আগামী ২১ মে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপির উপস্থিতিতে সর্বহারা দলের সদস্যদের আত্মসমর্পণ অনুষ্ঠান সফল করতে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।