ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আদমদীঘিতে আগুনে দগ্ধ আহত গৃহবধূর মৃত্যু

Link Copied!

আদমদীঘিতে আগুনে দগ্ধ আহত গৃহবধূর মৃত্যু

নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার আদমদীঘিতে আগুনে দগ্ধ হওয়া রিতা বাশফোঁর (২৭) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৯ আগস্ট) মধ্য রাতে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। মৃত রিতা বাশফোঁর উপজেলার চরকতলা গ্রামের সোহেল বাশফোঁরের স্ত্রী। এর আগে গত শুক্রবার (২৫ আগস্ট) রান্না করতে গিয়ে আগুনে দগ্ধ হয়ে আহত হয়েছিলেন তিনি।

পুলিশ জানায়, চড়কতলা এলাকায় নিজ বাড়িতে রান্না করার সময় গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে রিতা বাশফোঁর নামে ওই গৃহবধূ আহত হলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। প্রায় চার দিন পর গত ২৯ আগস্ট রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা বলেন, রিতা বাশফোঁর নামে ওই গৃহবধূ নিজ বাড়িতে দুগ্ধ গরম করতে গিয়ে অসাবধানতাবশত নিজের কাপড়ে আগুন লাগে। এতে সে আহত হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। গত মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়েছে। এরপর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।