ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কামারখন্দে পলাতক আসামি গ্রেপ্তার

যুগের কথা ডেস্ক
সেপ্টেম্বর ৪, ২০২৩ ৭:৫২ অপরাহ্ণ
Link Copied!

রাইসুল ইসলাম রিপন,কামারখন্দ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দে আসলাম প্রামাণিক (৩০) নামের এক পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার রাতে উপজেলার জামতৈল ইউনিয়নের কৃষ্ণদিয়ার গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে সোমবার দুপুরে সিরাজগঞ্জ আদালতে পাঠানো হয় । গ্রেপ্তারকৃত আসামী উপজেলার কৃষ্ণদিয়ার গ্রামের শীতল প্রামাণিকের ছেলে।

পুলিশ জানায়, গত মার্চ মাসে কৃষ্ণদিয়ার গ্রামের জিল্লুর রহমানের স্ত্রী রাজিয়া বেগম থানায় জিডি করেন। জিডিতে গাছ কাটাসহ ওই নারীকে মারধর করার বিষয়টি উল্লেখ করা হয়। এরপর সিরাজগঞ্জ আদালত থেকে আসলাম প্রামাণিককে আদালত হাজির হতে বলা হয়। আদালতে হাজির না হওয়ার কারণে তাঁর নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। সেই প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. রেজাউল ইসলাম বলেন, পলাতক আসামী আসলামকে গ্রেপ্তার করে সোমবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে৷

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।