ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

তাড়াশ উপজেলা শিক্ষক কর্মচারী ক্রেডিট ইউনিয়নের নির্বাচনে রাজন-সিরাজ প্যানেল নির্বাচিত

এম মামুন হুসাইন, তাড়াশ প্রতিনিধি
অক্টোবর ১৫, ২০২৩ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

তাড়াশ উপজেলা শিক্ষক কর্মচারি কো- অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর পরিচালনা পর্ষদ ত্রি-বার্ষিক নির্বাচনে রাজন-সিরাজ প্যআনএল নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৪অক্টোবর) তাড়াশ উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ৯ থেকে শুরু হয়ে বিকাল ৩ টা পর্যন্ত বিরতীহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
দুইটি প্যানেলে বিভক্তি হয়ে নির্বাচন ও ভোট প্রদান করেন তাড়াশ উপজেলা শিক্ষক কর্মচারি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ ৩৩৫জন সদস্য।
গোপন ব্যালটের মাধ্যমে
নির্বাচনে কাউরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আইয়ুবুর রহমান রাজন ও তাড়াশ মহিলা ডিগ্ৰী কলেজের সহযোগী অধ্যাপক মোঃ জালাল উদ্দিন প্যানেলের মধ্যে তীব্র প্রতিদ্বন্দ্বিতা হয়।

নির্বাচনে চেয়ারম্যান পদে, মোঃ আইয়ুবুর রহমান রাজন ১৬৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ জালাল উদ্দিন পেয়েছেন ১৬১ ভোট। ভাইস-চেয়ারম্যান পদে আবু হাসিম খোকন ১৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহিদ হাসান পেয়েছেন ১২৪ভোট। সাধারণ সম্পাদক পদে মোঃ সিরাজুল ইসলাম ২২৫ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আবু হাসেম পেয়েছেন ৯৯ভোট।
ট্রেজারার পদে আব্দুস সবুর মিল্টন ১৯১ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছাঃ হোসনে আরা নাসরিন দৌলা পেয়েছেন ১২৫ভোট।
ডিরেক্টর পদে মোছাঃ লাবনী খাতুন ১৮২ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল মালেক খান পেয়েছেন ১১৯ভোট। একই পদে মোঃ শাহীন আখতার ১৯৭ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ ফরহাদ আলী পেয়েছেন ১১৮ ভোট।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন উপজেলা সমবায় কর্মকর্তা আব্দুস সালাম জাকারিয়া এবং নির্বাচন পরিচালনা কমিটির সদস্য’র দায়িত্ব পালন করেন উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিনুর রহমান।

নির্বাচনে আইনশৃঙ্খলার সুষ্ট পরিবেশ বজায় রাখতে দায়িত্ব পালন করেন তাড়াশ থানার এস আই মোঃ আব্দুস সালাম। তাকে সহযোগিতা করতে থানা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ পুলিশ উপস্থিত ছিলেন।

পরে ফলাফল ঘোষনা করেন, রিটার্নিং কর্মকর্তা আব্দুস সালাম জাকারিয়া। #

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।