ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বাঁধন সিরাজগঞ্জ সরকারি কলেজের বার্ষিক সাধারণ সভা ও ডোনার সংবর্ধনা অনুষ্ঠিত

যুগের কথা প্রতিবেদক
নভেম্বর ১৪, ২০২৩ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

তোফায়েল আহমেদঃ  বাঁধন সিরাজগঞ্জ সরকারি কলেজের আয়োজনে বার্ষিক সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর, ডোনার সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১০ টায় সিরাজগঞ্জ সরকারি কলেজের শেখ কামাল অডিটোরিয়ামে
বাঁধন সিরাজগঞ্জ সরকারি কলেজের সাধারণ সম্পাদক নাহিদ হাসান জাকারিয়ার সঞ্চালনায় এবং বাঁধনের সভাপতি মোঃ ইয়াছিন আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ এবং বাঁধনের প্রধান উপদেষ্টা অধ্যাপক টি. এম. সোহেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সরকারি কলেজের উপাধ্যক্ষ মো. সুলতান মাহমুদ, শিক্ষক পরিষদের সম্পাদক মো. শরিফ উস-সাঈদ, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোঃ আনোয়ারুল হক, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক সন্তু কুমার দত্ত, উদ্ভিদ বিদ্যা বিভাগের প্রভাষক মোমেনা ইসলাম, বাঁধন সিরাজগঞ্জ সরকারি কলেজের সাংগঠনিক সম্পাদক মো. বায়তুল্লাহ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন; “একের রক্তে অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন” স্লোগানকে সামনে রেখে ২০১৫ সাল থেকে সিরাজগঞ্জ সরকারি কলেজে বাঁধনের পথচলা, যখনই কোন অসুস্থ মানুষের রক্তের প্রয়োজন হয় তখনই তাদের পাশে দাঁড়ায় বাঁধন। বাঁধন সিরাজগঞ্জ সরকারি কলেজ ২০২৩ সালের ১১ মাসে প্রায় ১৫০০ ব্যাগ রক্ত দিয়ে মুমূর্ষ রোগীদের সহযোগিতা করেছে। তিনি বাঁধন সিরাজগঞ্জ সরকারি কলেজ ইউনিটের সাফল্য কামনা করে বলেন; আমরা সবসময় বাঁধনের পাশে ছিলাম, সবসময় সহযোগিতা করবো ইনশাআল্লাহ ।

সাংগঠনিক প্রতিবেদন শেষে ৩০ জন রক্তদাতাকে সংবর্ধনা দেওয়া হয় এবং নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।