ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ১৪ হাজার ইয়াবা ও ট্রাকসহ গ্রেফতার ২

শাহিন রেজা
ডিসেম্বর ২, ২০২৩ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

শাহিন রেজা : সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ও চেকপোস্ট ডিউটি করাকালে ইয়াবা ট্যাবলেট ও ট্রাকসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার ( ০২ ডিসেম্বর) সান্ধায় এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জুলহাস উদ্দিন।

গ্রেফতারকৃতরা হলো- রংপুর জেলার মিঠাপুকুর থানার বাহদুরপুর গ্রামের, মোঃ ইমান আলী শেখের ছেলে, কদম আলী(৩০) ও বগুড়া জেলার শেরপুর উপজেলার বেলঘাড়িয়া সাধিপুকুর পাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে, নাসির মিয়া(২৫)।

গ্রেফতারকৃত আসামী কদম আলী শেখ এর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ১টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছেন।

সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জুলহাস উদ্দিন বলেন, সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম (বার), পিপিএম (বার) তথ্য ও দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায়মা দকদ্রব্য উদ্ধার অভিযান ও চেকপোস্ট ডিউটি করাকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ বক্সের সামনে পাকা রাস্তার উপর হইতে ০১টি হলুদ রংয়ের ট্রাক তল্লাশী করে ড্রাইভারের ব্যাক সিটের নীচে থেকে রক্ষিত ১৪ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট সহ ২ জন মাদক কারবারিকে আটক করা হয়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।