ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সুকান্ত সেন স্মরণে প্রেসক্লাবে স্মৃতি চারন

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ৫, ২০২৩ ১০:২২ অপরাহ্ণ
Link Copied!

করোনাযোদ্ধা সাংবাদিক আরটিভির স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ প্রেসক্লাবের অর্থ সম্পাদক সুকান্ত সেন’র ৩য় মৃত্যুবার্ষীকি উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০৫ ডিসেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়। এসময় সুকান্ত সেন কে স্মরণ করে সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ স্মৃতিচারণ করেন।
সিরাজগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুস এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলাল উদ্দিন, সাবেক সহ-সভাপতি আলোকিত বাংলাদেশ এর স্টাফ রিপোর্টার এসএম তফিজ উদ্দিন, সাবেক সহ সভাপতি কালের কন্ঠ জেলা প্রতিনিধি ইসরাইল হোসেন বাবু, প্রতিদিনের সংবাদ এর জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা গাজী এসএইচ ফিরোজী, বীর মুক্তিযোদ্ধা মান্না রায়হান, কালবেলা ও বাংলা নিউজের জেলা প্রতিনিধি স্বপন চন্দ্র দাস, আজকালে খবর জেলা প্রতিনিধি জহুরুল ইসলাম, যুগের কথা স্টাফ রিপোর্টার আহসান হাবিব মুন্না, সোনালী সংবাদ এর জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম, দি ইনডিপেন্ডেন্ট পত্রিকার জেলা প্রতিনিধি  নজরুল ইসলাম, ভোরের দর্পন এর জেলা প্রতিনিধি এস এম আল আমিন, বিজয় টিভির জেলা প্রতিনিধি রোমান আহমেদ, আরটিভির জেলা প্রতিনিধি সাজিরুল ইসলাম সঞ্চয়, মানবজমিন এর জেলা প্রতিনিধি সুজন সরকার, দেশ টেলিভিশন এর জেলা প্রতিনিধি সায়েম উদ্দিন, গ্লোবাল টেলিভিশন জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।