ঢাকাবৃহস্পতিবার , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বিপিএম- সেবা পদক পেলেন পিবিআই সিরাজগঞ্জের পুলিশ সুপার মোঃ রেজাউল করিম

যুগের কথা ডেস্ক
ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

হুমায়ুন কবির সুমন : কৃতিত্বপূর্ণ  কাজের স্বীকৃতিস্বরুপ ও চাঞ্চল্যকর  ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের জন্য  প্রশংসনীয় অবদানের স্বীকৃতি স্বরূপ “বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক বিপিএম-সেবা” পেয়েছেন পিবিআই সিরাজগঞ্জ এর পুলিশ সুপার  মোঃ রেজাউল করিম।
গত মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) পুলিশ সপ্তাহ উপলক্ষ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে তিনি এ পদক গ্রহন করেন।
পুলিশ সুপার মোঃ  রেজাউল করিম ২০২০ সালে পিবিআই সিরাজগঞ্জ জেলায় যোগদানের পর হতে অসংখ্য ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন, প্রতারক চক্র গ্রেফতারে তিনি গুরুত্বপূর্ণ ভুমিকা রাখেন। তিনি ২০০৬ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে সহকারী পুলিশ সুপার পদে যোগদান করেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।