ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় তায়কায়কানদো প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

যুগের কথা ডেস্ক
মার্চ ৯, ২০২৪ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ায় শিক্ষার্থীদের জন্য বিশ্বব্যাপী সমাদৃত, অলিম্পিক গেমসের অন্যতম ইভেন্টস, আত্মরক্ষা মূলক মার্শাল আর্ট গেমস “তায়কায়কানদো”  প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন করা  হয়েছে।

শনিবার (৯ মার্চ) সকালে বগুড়া সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তনে বগুড়া সদরের বিভিনন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের জন্য বিশ্বব্যাপী সমাদৃত, অলিম্পিক গেমসের অন্যতম ইভেন্টস, আত্মরক্ষা মূলক মার্শাল আর্ট গেমস “তায়কায়কানদো”  প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন করা হয়।

বগুড়া সদর উপজেলা নির্বাহী অফিসার ফিরোজা পারভিন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আবু সুফিয়ান সফিক ও বাংলাদেশ তায়কায়কানদো ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি রেজাউল করিম জুয়েল (প্রতিষ্ঠাতা, জুয়েল’স অক্সফোর্ড ইন্টা. স্কুল সিরাজগঞ্জ), বিকেএসপির প্রশিক্ষক রাশেদুল হাসান, এবং বগুড়া তায়কায়কানদো একাডেমীর প্রশিক্ষক লিয়াকত হোসেন তরফদার রাজা।
অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দের উদ্দেশ্যে স্মার্ট বাংলাদেশের স্মার্ট ক্রীড়াবিদ বিনির্মাণে বিজ্ঞানভিত্তিক প্রশিক্ষণের গুরুত্ব তুলে ধরে অনুষ্ঠানের অতিথি বৃন্দ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বাংলাদেশ তায়কায়কানদো ইউনিয়নের সভাপতি জনাব রেজাউল করিম জুয়েল  অনুষ্ঠানের প্রধান অতিথি, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল সুফিয়ান সফিক এবং উপজেলা নির্বাহী অফিসার ফিরোজা পারভীনের কাছে  কিছু প্রশিক্ষণ সামগ্রী হস্তান্তর করেন।

অভিভাবক শিক্ষার্থীদের অংশগ্রহণে প্রশ্নোত্তর পর্ব শেষ হওয়ার পর অনুষ্ঠানের সভাপতি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।