ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

জনতা ব্যাংকের ৫ কোটি ২২ লক্ষ টাকা গড়মিল,  ৩ কর্মকর্তা আটক 

যুগের কথা ডেস্ক
মার্চ ২৫, ২০২৪ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জের বেলকুচিতে জনতা ব্যাংকের তামাই শাখা থেকে ৫ কোটি ২২ লক্ষ টাকার হিসেব গড়মিলের  ঘটনায় ব্যাংকের শাখা ব্যবস্থাপকসহ তিন জনকে আটক করেছে পুলিশ।
সোমবার (২৫ মার্চ) দুপুরে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
এরআগে, রোববার (২৪ মার্চ) রাতে জনতা ব্যাংক তামাই শাখা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, জনতা ব্যাংক তামাই শাখার ব্যবস্থাপক আল আমিন শেখ (৪২),  সহকারী শাখা ব্যবস্থাপক রেজাউল করিম (৩৪) ও ব্যাংক কর্মকর্তা  রাশেদুল হাসান (৩৪)।
জনতা ব্যাংক পিএলসি সিরাজগঞ্জের  ডেপুটি জেনারেল ম্যানেজার নজরুল ইসলাম জানান,  জনতা ব্যাংক তামাই শাখা ক্যাশ লেনদেনে সন্দেহ পরিলক্ষিত হলে গত রবিবার (২৪ মার্চ)  তামাই শাখায় উপস্থিত হয়ে লেনদেনের সমস্থ কিছু অডিট শেষে দেখতে পান ক্যাশভোল্টে পাঁচ কোটি বাইশ লাখ পঞ্চাশ হাজার টাকা হিসাব গড়মিল পাওয়া যায়। এসময় তামাই জনতা ব্যাংক শাখা ব্যবস্থাপক, সহকারী ব্যবস্থাপক ও অফিসারের কাছে জানতে চাইলে তারা কোন সদ উত্তর দিতে পারে না। পরে তাদের বিরুদ্ধে বেলকুচি থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়।
পরে রাতে পুলিশ তাদের আটক করে জেল হাজতে পাঠায়। যেহেতু বিষয়টি টাকা লেনদেনের  সেই কারনে অভিযোগ পত্রটি দুদকে পাঠানো হয়েছে।
বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান, অভিযোগের প্রেক্ষিতে জনতা ব্যাংকের তিন কর্মকর্তাকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।