ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ফেন্সিডিলসহ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেল হাজতে

যুগের কথা ডেস্ক
মার্চ ২৬, ২০২৪ ২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ফেন্সিডিল নিয়ে সিরাজগঞ্জে ই্উনিয়ন স্বেচ্ছাসেবক  লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানসহ দুই মাদক কারবারীকে আটক করেছে পুলিশ।
আটক ব্যক্তিরা হলেন, সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের শালুয়াভিটা গ্রামের মৃত ফরমান আলীর ছেলে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান (৩৫) ও গুনেরগাঁতী গ্রামের আহজাজ্ব মৃত আব্দুল হাকিম খানের ছেলে মানিক খান (৩৬)।মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে সিরাজগঞ্জ টাউন সার্ভিস (১নং ফাঁড়ির) ইনচার্জ রাকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার নথি সুত্রে জানা যায়, তথ্য ও প্রযুক্তির মাধ্যমে গত (২২ মার্চ) শহরের জানপুর ঈদগাহ মাঠ এলাকায় মাদক বিরোধী অভিযান চালানো হয়। এসময় আটক ব্যক্তিদের দেহ তল্লাশি করা হলে তাদের কাছ থেকে অবৈধ ৮ বোতল ভারতীয় ফেন্সিডিল পাওয়া যায়। এসময় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান ও মানিক খান নামের দুই মাদক কারবারীকে আটক করা হয়। পরে উদ্ধারকৃত আলামতসহ তাদের আদালতে প্রেরণ করা হয়।

খোঁকশাবাড়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসমাইল হোসেন বলেন, মাদক নিয়ে আটক ওই ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানের বিষয়ে মন্তব্য করতে আমি রাজি হননি।

সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল-আমিন বলেন, বিষয়টি আমি অবগত রয়েছি। জেলা কমিটির সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।

জেলা স্বেচ্চাসেবক লীগের সভাপতি জাকিরুল ইসলাম লিমন বলেন, ফেন্সিডিলসহ স্বেচ্ছাসেবক লীগের নেতা আটকের বিষয়টি আমি শুনেছি। সংগঠনের বিরোধী কাজ করায় তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে পুলিশ ফাঁড়ির এস.আই ফারুক হোসেন, এস.আই জাকারিয়া খান এ. এস.আই মামুনুর রশিদসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে ৮ বোতল ফেন্সিডিলসহ তাদের আটক করে আদালমে সোর্পদ করা হয়। পরে আদালত তাদের কারাগারে প্রেরণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।