ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজার পাচারকালে আটক-১

কলিট তালুকদার, পাবনা
মার্চ ২৭, ২০২৪ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!

কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা এনে ধরা খেলো এক মাদক ব্যবসায়ী। মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে পাবনা শহরের রাধানগর এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঈশ্বরদী সার্কেলের একটি দল অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজাসহ আটক করে কালু মোল্লা (৩৬) কে।
ঈশ্বরদী সার্কেলের পরিদর্শক, আব্দুল্লাহ আল মামুন জানান, লালমনিরহাট থেকে করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্য গাঁজার একটি চালান পাবনায় এসেছে। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঈশ্বরদী সার্কেলের একটি দল পাবনা শহরের রাধানগর এলাকায় ওই কুরিয়ার সার্ভিসের সামনে অবস্থান নেন। এ সময় কসমেটিক সামগ্রীর কার্টুনের নামে গাঁজা ভর্তি কার্টুন নিয়ে যাবার সময় কালু মোল্লাকে আটক করা হয়। কালু মোল্লা পাবনা সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত আতিয়ার মোল্লার ছেলে।
পরিদর্শক, আব্দুল্লাহ আল মামুন আরো জানান, জিজ্ঞাসাবাদে কালু মোল্লা জানান, করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে দীর্ঘদিন ধরে কসমেটিক্স পণ্য পরিবহনের আড়ালে গাঁজা পরিবহণ করতেন তিনি।
এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। আর কুরিয়ার সার্ভিসে মাদক পরিবহণের বিষয়টি তদন্ত চলছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।