ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বেলকুচিতে নানা আয়োজনে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন!

বেলকুচি প্রতিনিধি
মার্চ ২৭, ২০২৪ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ বেলকুচিতে বেলকুচিতে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। ১৯৭১ সালের এই দিনে হাজার বছরের সংগ্রামী বাঙালি জাতি পরাধীনতার শৃঙ্খল ভেঙে স্বাধীনতা অর্জন করে। ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। স্বাধীন বাংলাদেশর ৫৪ বছর পূর্তি হলো। মঙ্গলবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যেদিয়ে ৫৪ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচী শুরু হয়।
বেলকুচি উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ প্রদর্শন অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) শিবানী সরকারের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া সুলতানা কেয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রত্না বেগম।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেগম আশানুর বিশ্বাস, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান, কৃষি কর্মকর্তা সুকান্ত ধর, সমাজসেবা কর্মকর্তা দেবাশীষ ঘোষ, বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন, রাজনৈতিক ও দলীয় সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন অনুষ্ঠানে কুচকাওয়াজে অংশ গ্রহণ কারেন।
পরে স্কুল, কলেজসহ কুচকাওয়াজে অংশ গ্রহণকারীদের মাঝে পুরষ্কার তুলেদেন অতিথিবৃন্দগণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।