ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রাস্তায় দাড়িঁয়ে গাজাঁ বিক্রয় করছিল দুজন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
মার্চ ২৭, ২০২৪ ৪:৪৬ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ার আদমদীঘিতে আধা কেজি (৫০০ গ্রাম) গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৫ মার্চ) রাত ১১ টায় উপজেলার সান্তাহার ইউপির সান্দিড়া দক্ষিণপাড়া এলাকায় অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করে আদমদীঘি থানা পুলিশ। এসময় তাদের কাছে থেকে আধা কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া দক্ষিণ পাড়া গ্রামের মৃত জাফের মন্ডলের ছেলে আফজাল মন্ডল (৬২) ও একই এলাকার মৃত জলিল সরদারের ছেলে সাগর সরদার (৪০)।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ  রাজেশ কুমার চক্রবর্তী বলেন, সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামে রাস্তায় মাদক বিক্রয়ের উদ্দেশ্যে দুই কারবারি দাড়িঁয়ে রয়েছে। এমন গোপণ সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করা হয়। এসময় তাদের কাছে থেকে আধা কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মঙ্গলবার (২৬মার্চ) দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে পেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।