ঢাকামঙ্গলবার , ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নতুনভাবে নতুন সাজে মৌলভীবাজার প্রতিভার আলো স্টুডেন্টস ফোরাম কমিটি গঠিত

Link Copied!

অদ্য ০৯/০৮/২০২০ইং রাত ৮ টায় হ্নীলা মৌলভীবাজার প্রতিভার আলো স্টুডেন্টস ফোরাম কার্যলয়ে হ্নীলা ইউনিয়নের অন্তর্গত ১ ও ২ নং ওয়ার্ডের সকল ছাত্র ভাইদের নিয়ে এক জরুরী সভার আহবান করা হয়, শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে আরম্ভ হওয়া জরুরী সভায় রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং ইসমাইল বকুলের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন–
উপদেষ্টা রফিকুল ইসলাম,ইসমাইল বকুল।
সদস্য নুরুল আমিন জয়,আবুল মনছুর ইমন,আবু রায়হান,মোহাম্মদ আমিন (ছোট্ট ভাই) জানে আলম প্রমুখ।

বক্তারা বলেন অত্র এলাকায় তরুণ/উদীয়মান/সম্ভাবনাময় অনেক ছাত্র থাকার শর্তেও কোন ধরণের শিক্ষা ভিক্তিক সংগঠন না থাকায় পিছিয়ে পরা এলাকার ছাত্র ভাইদের এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এই মহৎ উদ্যোগকে স্বাগত জানান।
এলাকার স্বার্থে সবাইকে সকল ভেদাভেদ ভূলে গিয়ে কাধে কাধ মিলিয়ে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।

সভার সভাপতির সমাপনী বক্তব্য শেষে দ্বিতীয় অধিবেশনে সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে ইমরান হোছাইন সভাপতি,কামরুল আলম কে সাধারণ সম্পাদক ও আবুল মনছুর ইমনকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।