ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সংবাদিক মোঃ আব্দুল্লাহ আল হাদীকে সোনালী সংবাদ এর সহ- সম্পাদক নির্বাচিত

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ১৩, ২০২০ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি

সাংবাদিকতা একটি মহান পেশা তারা জাতির বিবেক। সাংবাদিক জীবনের প্রতিটি মুহূর্ত ঝুঁকিপূর্ণ। দেশ ও জাতির স্বার্থে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন সকল সাংবাদিকরা। সকল মানুষের সুখ দুঃখের সত্য ঘটনাকে তুলে ধরেন জাতির সামনে।

স্বাধীনতার কথা বলায় আমাদের লক্ষ্য। ন্যায়ের পক্ষে কথা বলায় আমাদের ধর্ম। দেশের সকল শ্রেণীর মানুষের প্রাপ্য অধিকার সুনিশ্চিত করতে, তাদের দুঃখ কষ্ট উপস্থাপন করেন জাতির কাছে।আমাদের দেশ ও জাতির কল্যাণে কাজ করতে সবাই সাংবাদিক ভাইদের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। একটি সুন্দর সমাজ দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখতে সক্ষম হবে। মহান পেশাকে ছোট করে দেখা মানেই। জাতির বিবেককে অপমানিত করা। সে মানবিক দিক থেকে সংবাদিক
মোঃ আব্দুল্লাহ আল হাদী, সোনালী সংবাদ এর সহ – সম্পাদক নির্বাচিত করা হল।

তিনি কক্সবাজার জেলার টেকনাফ থানার হ্নীলা ইউনিয়নে মৌলভীবাজারের স্থায়ী বাসিন্দা, তিনি টিভিতে, বেশকিছু জাতীয় পত্রিকা সহ বেশকিছু অনলাইন নিউজে কাজ করে আসছে ও কাজ করেন সোনালী সংবাদ এর গুরুত্বপূর্ণ সহ – সম্পাদক মনোনীত হওয়ায় সোনালী সংবাদ এর প্রকাশক মোঃ মেহেদী হাসান (বাবু)তার প্রতি শুভেচ্ছা এবং শুভ কামনা জানিয়ে তার কলম সত্য ও ন্যায়ের পথে রাখার আহব্বান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।