ঢাকাশনিবার , ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আতিকউল্লাহ খান মাসুদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ।

বিশেষ প্রতিনিধি
মার্চ ২২, ২০২১ ৮:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

সোমবার (২২ মার্চ) ভোরে রাজধানীর একটি হাসপাতালে আতিকউল্লাহ খান মাসুদের ইন্তেকালের সংবাদে তিনি শোক প্রকাশ করেছেন। তিনি তার শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, আতিকউল্লাহ খান মাসুদ তার সুদীর্ঘ সাংবাদিকতা জীবনে সম্পাদনা ও সাংবাদিকতায় যে নীতি ও আদর্শের দৃষ্টান্ত তৈরি করেছেন, তা অনুকরণীয় হয়ে রয়েছে। তার মৃত্যুতে দেশ একজন নিবেদিতপ্রাণ বরেণ্য সম্পাদককে হারাল। এই প্রথিতযশা সম্পাদক তার সংবাদ প্রকাশে সবসময়ই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মহান মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শকে সমুন্নত রেখেছেন।

১৯৯৩ সাল থেকে আমৃত্যু দৈনিক জনকণ্ঠের সম্পাদক ও প্রকাশক হিসেবে দায়িত্বপালনকারী আতিকউল্লাহ খান মাসুদ মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও নাতি-নাতনি রেখে গেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।