ঢাকাসোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মির্জা মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও স্মরণ সভা

যুগের কথা ডেস্ক
নভেম্বর ৫, ২০২১ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সিরাজগঞ্জ ৪ (চার) উল্লাপাড়া থেকে বার বার নির্বাচিত সাবেক মাননীয় জাতীয় সংসদ সদস্য, সাবেক প্যানল স্পিপার জনসংখ্যা ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সাবেক চেয়ারম্যান, পলাশ ডাঙ্গা যুব শিবিরের প্রতিষ্ঠাতা পরিচালক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মির্জা ১৪ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ নভেম্বর) বিকেল ৪ টায় এস এস রোডস্থ দলীয় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কতৃক আয়োজিত বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মির্জা প্রতি দোয়া ও স্মরণ সভায় জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. বিমল কুমার দাস এর সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ -সম্পাদক আব্দুস সামাদ তালুকদারে আহবানে অনুষ্ঠান টি সঞ্চালনা করেন উপ- দপ্তর সম্পাদক আহসান হাবীব এহসান।

এ সময় উপস্থিত থেকে স্মরণ সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের, জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুল বারী শেখ, সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, মরহুম আব্দুল লতিফ মির্জা সহ ধর্মীনি জেলা আওয়ামীলীগের সদস্য হাসি মির্জা, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ৩ এ্যাড. কাজী সেলিনা পারভীন পান্না, জেলা মুক্তি যোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, সিএনচি পলাশ ডাঙা যুব শিবিরের সর্ব অধিনায়ক বীর মুক্তিযোদ্ধা সোরহাব আলী, সদর থানার সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য মিজানুর রহমান দুদু, জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শামসুর জামান আলো, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এ্যাড. আনোয়ার পারভেজ লিমন, আইন সম্পাদক এ্যাড. কায়সার আহমেদ লিটন,জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনা হেনা, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লা, পৌর আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আসাদউদ্দিন পবলু, জেলা আওয়ামী সেচ্ছা সেবক লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম সজল, সহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা এবং প্রিন্ট ও মিডিয়া সাংবাদিক উপস্থিত ছিলেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।