ঢাকাসোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে জাতীয় সমবায় দিবস পালিত

যুগের কথা ডেস্ক
নভেম্বর ৬, ২০২১ ৯:০৯ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : ” সমবায় শক্তি সমবায় মুক্তি, বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন ” এই প্রতিপাদ্য কে ধারন করে ৫০ তম জাতীয় সমবায় দিবস ২০২১ পালন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে অফিসার্স ক্লাবে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সিরাজগঞ্জ সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মাসুকাতে রাব্বি,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জসিম উদ্দীন চৌধুরী পিপিএম। এ ছাড়া আরও বক্তব্য রাখেন সততা সমবায় সমিতির সহ সভাপতি মোঃ মোক্তেল হোসাইন, জেলা মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি মোঃ সুরুজ্জামান তালুকদার, মাছরাঙ্গা সমবায় সমিতির সাধারন সম্পাদক মোঃ মাইনুল ইসলাম, সমবায়ী মোঃ নজরুল ইসলাম ও সেলিম রেজা প্রমূখ।

আলোচনা অনুষ্ঠান শুরুতে জেলা সমবায় বিভাগ সিরাজগঞ্জের কার্যক্রমের চিত্র তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন জেলা সমবায় কর্মকর্তা সামিউল ইসলাম। উন্নয়ণ বহুমূখী সমবায় সমিতির লিঃ এর সাধারণ সম্পাদক মোঃ আসলাম সেখসহ সিরাজগঞ্জ সদর উপজেলার সমবায় সমিতির সকল সদস্য ও বিভিন্ন সমবায় সমিতির সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক গন উপস্থিত ছিলেন। অনুষ্ঠিান টি সঞ্চালনা করেন শামীম আহমেদ ও রেজওয়ানা ইসলাম।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।