ঢাকাসোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে মায়ের হাতে ছেলে খুন পরে মায়ের আত্মহত্যার চেষ্টা

যুগের কথা প্রতিবেদক
নভেম্বর ১৩, ২০২১ ২:৩২ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক :

সিরাজগঞ্জে ৫ বছরের শিশু সন্তানকে গলাটিপে হত্যার পর নিজের শরীরে ব্লেড দিয়ে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করেছেন মা লিপি খাতুন।

শুক্রবার (১২ নভেম্বর) রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার চন্ডিদাসগাঁতী গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত শিশু লিমন (৫) ওই গ্রামের বাসিন্দা ইউএনও অফিসের নাইট গার্ড ইমরুল কায়েসের ছেলে।
গভীর রাতে পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। আহত অবস্থায় মা লিপি খাতুন একই হাসপাতালে চিকিৎসাধীন।
সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আলীম জানিয়েছেন, গৃহবধূ লিপি খাতুন মাঝে মধ্যেই মানসিক বিকারগ্রস্ত হয়ে পড়তেন। এ অবস্থায় শুক্রবার সন্ধ্যার দিকে হঠাৎ করে সবার অজান্তে নিজের শিশু সন্তান লিমনকে গলাটিপে করে হত্যা করে। এরপর নিজের শরীরে ব্লেড দিয়ে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন। বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানিয়েছেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় মামলা হয়েছে। নিহত শিশুর মা লিপি খাতুন হাসপাতালে পুলিশি তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। তিনি মানসিক বিকারগ্রস্ত কিনা সেটা তদন্ত করে দেখা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।