ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে দৈনিক নবচেতনা পত্রিকার ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

যুগের কথা প্রতিবেদক
নভেম্বর ৩০, ২০২১ ১১:২১ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক :
ব্যাপক আনন্দ উদ্দীপনার মধ্যে দিয়ে বহুল প্রচলিত দৈনিক নবচেতনা পত্রিকার ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিক পালন করা হয়েছে। দৈনিক নবচেতনা পত্রিকার সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ শাহিন রেজা এর আয়োজনে মঙ্গলবার ( ৩০ নভেম্বর) সন্ধ্যায় মুজিব সড়ক রোডস্থ দৈনিক যুগের কথা পত্রিকা অফিসে প্রতিষ্ঠা বার্ষিক পালন উপলক্ষে আলোচনা সভা ও কেক কর্তন করা হয়।

দৈনিক নবচেতনা পত্রিকার ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিক পালন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আলোচনা সভায় বক্তব্য ও কেক কর্তন করেন সিরাজগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নাসিম রেজা নুর দীপু।

কেক কর্তন অনুষ্ঠানে দৈনিক কলম সৈনিক পত্রিকার সিনিয়র সাংবাদিক মোঃ দুলাল উদ্দিন আহমেদ এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নোটারিয়ান নরেশ চন্দ্র ভৌমিক, দৈনিক যুগের কথা পত্রিকার সিনিয়র সাংবাদিক এ এইচ মুন্না, যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি এইচএম মোকাদ্দেস আলী, সাংবাদিক বাবুল আক্তার, দৈনিক ভোরের দর্পণ পত্রিকার জেলা প্রতিনিধি এস এম আল আমিন, কলামিষ্ট ও প্রফেসর শহিদুল ইসলাম বুলবুল, আমাদের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি রেজাউল করিম, দৈনিক আমাদের বাংলা পত্রিকার রাজশাহী বুড়ো প্রধান শেখ মোঃ এনামুল হক , দৈনিক স্বাধীন বাংলার জেলা প্রতিনিধি সাজেদুল ইসলাম মিলন, সকালের সময় পত্রিকার জেলা প্রতিনিধি আজিজুর রহমান মুন্না দৈনিক বাংলাদেশ বুলেটিনের জেলা প্রতিনিধি মোঃ নাজমুল হোসেন, দৈনিক লাখো কন্ঠের জেলা প্রতিনিধি সেলিম শিকদার, জাগো বাংলা টেলিভিশনের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম জয় দৈনিক বাংলা ৭১ জেলা প্রতিনিধি ইমরান হোসাইন প্রমূখ।

বক্তরা বলেন বহুল প্রচারিত দৈনিক নবচেতনা পত্রিকা৩০ তম প্রতিষ্ঠা বার্ষিক পালন উপলক্ষে পত্রিকার উত্তোরত্তর সফলতা কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।