ঢাকারবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ ভূমি অফিসার্স সমিতির অভিষেক অনুষ্ঠিত

যুগের কথা ডেস্ক
ডিসেম্বর ১০, ২০২১ ৯:২০ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির জেলা শাখার সভাপতি মো: হাসান আলী সভাপতিত্বে নব গঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ ডিসেম্বর) সকালে সিরাজগঞ্জ অফিসার্স ক্লাবে এ অভিষেক অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ।

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)মোবারক হোসেন, সদর উপজেলা ভূমি কর্মকর্তা রবিন শীর্ষ,  বা.ভূ.অ.ক.স.,কেন্দ্রীয় কমিটি সভাপতি মো: মোতহার হোসেন খান, বা.ভূ.অ.ক..স.,কেন্দ্রীয় কমিটি, কার্যকরি সভাপতি মো: আবুল হোসেন, বা.ভূ.অ.ক.স, কেন্দ্রীয় কমিটি সহ – সভাপতি মো: মৌদুদুর রহমান (কল্লোল), বা.ভূ. অ.ক. স., কেন্দ্রীয় মহাসচিব মো: আসাদুজ্জামান প্রমূখ। অনুষ্ঠানে জেলার সকল ভূমি অফিসাররা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির সিরাজগঞ্জ জেলা শাখার নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান টি সঞ্চালনা করেন খোকশাবাড়ী ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মো: নজরুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।