ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

চৌহালীতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

চৌহালী প্রতিনিধি
জানুয়ারি ১২, ২০২২ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের চৌহালীতে দরিদ্র চক্ষু রোগীদের বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠিত হয়েছে ৷ বুধবার সকালে চৌহালী সরকারি কলেজ ক্যাম্পাসে অধ্যাপক এম.এ মতিন মেমোরিয়াল বিএনএসবি বেজ চক্ষু হাসপাতালের বাস্তবায়নে উত্তরায় অবস্থিত “এ, এম, ফষ্টার কেয়ার”-এর উদ্যেগে এম, ফষ্টার কেয়ার এবং আমেরিকা প্রবাসী বাংলাদেশী দুই কৃতি সন্তান আর্থিক সহযোগিতায় এ চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয় ৷ সকাল ৯টা থেকে বিকাল ২টা পর্যন্ত এই ফ্রি চক্ষু শিবির চলে ৷
ফ্রি চক্ষু শিবিরে শুধুমাত্র গরীব রোগীদের বিনামূল্যে দৃষ্টিশক্তি পরীক্ষা করা হবে। এছাড়াও যেসকল রোগীদের ছানিপড়া সমস্যা আছে তাদেরকে বিনামূল্যে অপারেশনের মাধ্যমে লেন্স প্রতিস্থাপন করে দেওয়া হবে। এছাড়াও শিবিরে উপস্থিত রোগীদের মধ্যে যাদের নেত্রনালীর সমস্যা আছে তাদের মধ্য থেকে যাচাই বাছাই করে অপারেশনের ব্যবস্থা গ্রহণ করা হবে। চোখের অন্যান্য যেকোনো সমস্যায় রোগীদের চিকিৎসাসহ ঔষধ ও চশমা সরবরাহ করা হবে। সার্বিক সমন্বয়ে সেবা মুক্ত স্কাউট গ্রুপ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।