ঢাকারবিবার , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কাজপিুরে আইন-শৃঙ্খলা কমটিরি সভা অনুষ্ঠতি

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ১৪, ২০২২ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

কাজপিুর প্রতিনিধি : কাজপিুর উপজলোর আইন-শৃঙ্খলা কমটিরি মাসকি সভা অনুষ্ঠতি হয়ছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে উপজলো পরষিদ সভা কক্ষে অনুষ্ঠতি আইন-শৃঙ্খলা কমটিরি সভায় সভাপতত্বি করনে- উপজলো নর্বিাহী অফসিার  জাহদি হাসান সদ্দিকিী।

এতে উপজলোর র্সাবকি আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরে বক্তব্য রাখনে- উপজলো পরষিদরে চয়োরম্যান খললিুর রহমান সরিাজী,  কমটিরি সদস্য সচবি থানা অফসিার ইনর্চাজ  পঞ্চনন্দ সরকার। আরো বক্তব্য রাখনে  কাজপিুর পল্লীঢ বদ্যিুৎ এর ডজিএিম আবদুল্লাহ আল আমনি চৌধুরী সভাপতি পরমিল কুমার তরফদার,পি আই ও এ কে এম শাহা আলম মোল্লা  প্রমুখ।

এসময় উপস্থতি ছলিনে উপজলো পরষিদরে ভাইস চয়োরম্যান শাপলা খাতুন, মহলিা বষিয়ক র্কমর্কতা চত্রিা রানী সাহা,কৃষি স¤প্রসারন র্কমর্কতা ফয়সাল আহমদে সহ জনপ্রতনিধিবিৃন্দ,বভিন্নি দপ্তররে র্কমর্কতাবৃন্দ ও বভিন্নি  শক্ষিা প্রতষ্ঠিানরে প্রধানগন। সভায় পঞ্চম ধাপরে ইউপি নর্বিাচন, বদ্যৈুতকি ট্রান্সফরমার চুরি বাল্যববিাহ,মাদক, করোনায় মোকাবলো করতে নানাদকি সহ বভিন্নি আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বক্তরা  মুক্ত আলোকপাত করনে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।