ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

হেরোইন ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী বাবু আটক

যুগের কথা ডেস্ক
জানুয়ারি ১৪, ২০২২ ৫:৫৯ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জে মাদক বিরোধী অভিযানে ২০ গ্রাম হেরোইন ও ১০ পিস ইয়াবা ট্যাবলেবসহ মো. বাবু শেখ (৪০) নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যরা। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এতথ্য নিশ্চিত করেছেন ডিবির উপ-পরিদর্শক মো. মাসুদ পারভেজ। আটককৃত বাবু সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ এলাকার সারুটিয়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত (পিপিএম) জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে সয়দাবাদের সারুটিয়া গ্রামে অভিযান চালিয়ে বাবুকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২০গ্রাম হেরোইন ও ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, দীর্ঘদিন যাবত বাবু আইনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছিলো। উদ্ধারকৃত আলামত ও আসামীর বিরুদ্ধে সদর থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।