ঢাকাবুধবার , ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জের গণমাধ্যম কর্মীদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

যুগের কথা ডেস্ক
আগস্ট ২৭, ২০২২ ৮:১৯ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদকঃ সিরাজগঞ্জের নবাগত পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার) পিপিএম (বার) এর সাথে গণ মাধ্যমকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার  (২৭আগষ্ট) দুপুর ৩টায় পুলিশ সুপার কার্যালয়ে নবাগত পুলিশ সুপার সাথে প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়া সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার ও সিরাজগঞ্জ সদর সার্কেল জসীম উদ্দীন, সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির, সিরাজগঞ্জ প্রেসক্লাবে সভাপতি হেলাল আহমেদ, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, সাবেক সভাপতি হেলাল উদ্দিন, সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম বাবু, সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুস, প্রেসক্লাবের সহ-সভাপতি ইসরাইল হোসেন বাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সরকার, সাংগঠনিক সম্পাদক হীরক গুন, সিনিয়র সাংবাদিক ও দৈনিক সিরাজগঞ্জ প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক ইসমাইল হোসেন, অর্থ সম্পাদক দিলীপ গৌর, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক রিংকু কুন্ডু, ডিবিসি নিউজ জেলা প্রতিনিধি খালিদ হৃদয়, যমুনা টিভির ষ্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেলসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়া সাংবাদিক বৃন্দ।
নবাগত পুলিশ সুপার এসময় বলেন, সাংবাদিক ও পুলিশ আমরা দেশ ও জাতির জন্য সব সময় কাজ করে থাকি। আপনাদের সাথে সিরাজগঞ্জ  জেলা পুলিশ বন্ধুত্ব ও সুসম্পর্ক মধ্যে দিয়ে একসাথে মাদক মুক্ত সিরাজগঞ্জের আইন শৃঙ্খলা সুন্দর ও শান্তি রাখতে কাজ করে যাবো। আমি  সিরাজগঞ্জ জেলার প্রতিটি উপজেলার পুলিশ থানার অফিসারদের কে নিয়ে বিভিন্ন উপজেলা, শহর, ইউনিয়ন, নিরাপদ রাখতে সর্বোচ্চ প্রাধান্য দিয়ে কাজ করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।