ঢাকাবুধবার , ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে জন্ম মৃত্যু নিবন্ধনে শ্রেষ্ঠ ইউনিয়ন চেয়ারম্যান শেখ সেলিম

যুগের কথা ডেস্ক
অক্টোবর ৬, ২০২২ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: নাগরিকদের জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে উল্লেখযোগ্য অবদান রেখে সিরাজগঞ্জ সদর উপজেলায় সেরা হয়েছেন শিয়ালকোল ইউনিয়নের চেয়ারম্যান শেখ সেলিম।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজিত অনুষ্ঠানে উপজেলায় জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমের শ্রেষ্ঠ চেয়ারম্যান ও শ্রেষ্ঠ গ্রাম পুলিশকে সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সেলিম ও শ্রেষ্ঠ গ্রাম পুলিশ শ্রী নিবারনকে সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) রফিকুল ইসলাম,কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়া মুন্সি, সায়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: নবিদুল ইসলাম।

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।