ঢাকামঙ্গলবার , ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে মাসব্যাপী তাঁতবস্ত্র ও হস্তশিল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন

যুগের কথা প্রতিবেদক
অক্টোবর ৯, ২০২২ ১০:৩১ অপরাহ্ণ
Link Copied!

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উদ্যোগে সিরাজগঞ্জে মাসব্যাপী তাঁতবস্ত্র ও হস্তশিল্প মেলা/প্রদর্শনী-২০২২ উপলক্ষে ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

রবিবার (৯ অক্টোবর ২০২২ইং) তারিখে দুপুর ১২টায় সিরাজগঞ্জ মুক্তির সোপানে এ ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ-২ আসনের সাংসদ অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত মুন্না এর প্রতিনিধি জিয়া হায়দার তিতাস ও আওয়ামীলীগ নেতা সাংবাদিক শহীদুল ইসলাম ফিলিপস।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন বাংলাদেশ তাঁতী সমিতির সভাপতি মো: মনোয়ার হোসেন, সদস্য জাহিদুল ইসলাম, মো: নাজিম উদ্দিন, সিরাজগঞ্জ তাঁতী মাধ্যমিক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম প্রমুখ।

সিরাজগঞ্জে মাসব্যাপী তাঁতবস্ত্র ও হস্তশিল্প মেলা/প্রদর্শনী-২০২২ এর আয়োজক বাংলাদেশ তাঁতী সমিতির সভাপতি মো: মনোয়ার হোসেন বলেন, সিরাজগঞ্জে অক্টোবর মাসেই তাঁতবস্ত্র ও হস্তশিল্প মেলা উদ্বোধন করা হবে। উদ্বোধন করবেন বস্ত্রমন্ত্রী। এমেলা চলবে মাসব্যাপী। মেলাটি সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সিরাজগঞ্জ-২ সাংসদ অধ্যাপক ডাক্তার হাবীবে মিল্লাত মুন্না। মেলার আয়োজন সম্পন্ন করতে আজ সিরাজগঞ্জ মুক্তিসোপানে ভিত্তিপ্রস্তর স্থাপন করা হল। অতিশীঘ্রই তাঁতবস্ত্র ও হস্তশিল্প মেলা/প্রদর্শনী-২০২২ উদ্বোধন করা হবে। তিনি আরও বলেন, এমেলাই কোন রকম জুয়া, হাউজি, অবৈধ কোন ধরনর কিছু হবে না। মেলা সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা কররি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।