ঢাকামঙ্গলবার , ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ভুয়া সিআইডি আটক

যুগের কথা ডেস্ক
অক্টোবর ১০, ২০২২ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: সিরাজগঞ্জের তাড়াশে  ভুয়া সিআইডি পুলিশ পরিচয়ে চাঁদাবাজিকালে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে তাড়াশ বাজারের ব্যবসায়ীরা।
সোমবার (১০ অক্টোবর) দুপুরে তাড়াশ পৌর বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটককৃত যুবক মোঃ মনিরুল ইসলাম মনি  (৩২)। সে গুরুদাসপুর  উপজেলার সাইদুর ইসলামের ছেলে।
বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার দুপুরে  তাড়াশ পৌর বাজার এলাকায় মুদি দোকানে  সিআইডি পুলিশ পরিচয়ে  দোকানের মালিককে বলে তোমার দোকানে মেয়াদ উত্তীর্ণ জিনিসপত্র আছে সেই অপরাধে  জরিমানা করা হবে।হয় আমাকে টাকা দাও না হলে ম্যাজিষ্টেট দিয়ে জরিমানা করা হবে ।এই নিয়ে দোকানদারের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে মনিরুল ইসলাস।
এ সময়  স্থানীয় ব্যাবসায়ীদের  সন্দেহ হলে তাড়াশ থানা পুলিশকে খবর দেয়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।পরে  তাকে আটক করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে তাড়াশ থানা অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, মনিরুল  ইসলাম এক যুবককে  সিআইডি পুলিশকে আটক করা হয়েছে। তার কাছ থেকে  একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।