ঢাকামঙ্গলবার , ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে দিনব্যাপি ব্র্যাক মাইগ্রেশন ফোরাম লার্নিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত

যুগের কথা ডেস্ক
অক্টোবর ১১, ২০২২ ৪:৪৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জে ব্র্যাক মাইগ্রেশন ফোরামের সদস্যদের নিয়ে দিনব্যাপি ফোরাম লার্নিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার (১১ অক্টোবর২০২২) সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত দীপসেতু প্রশিক্ষণ একাডেমি হলরুমে সিরাজগঞ্জ সদর উপজেলাধীন মাইগ্রেশন প্রোগ্রাম অনুপ্রেরণা-২ এর উদ্যোগে এ ফোরাম লার্নিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত হয়।
দিনব্যাপি লার্নিং শেয়ারিং মিটিংয়ে অংশ গ্রহণ করেন মাইগ্রেশন ফোরামের সভাপতি রেজাউল করিম রঞ্জু, সহ-সভাপতি শাহজাহান আলী,সাধারণ সম্পাদক মনিজা খাতুন, সাংগঠনিক সম্পাদক এম.দুলাল উদ্দিন আহমেদ (সাংবাদিক),তথ্য ও প্রচার সম্পাদক মাহমুদুল হাসান সেতু, সদস্য শাহিন রেজা,রাশিদুল ইসলাম,আসলাম শেখ, আব্দুর রহিম,জহুরুল ইসলাম,শাহাদত হোসেন,নাজবানু খাতুন ও লিপি খাতুন। লার্নিং শেয়ারিং মিটিংয়ে মাইগ্রেশন প্রোগ্রামের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে সার্বিকভাবে আলোচনা করেন ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের জেলা সমন্বয়কারী আব্দুল মাজেদ। এসময় জেলা শ্রম ও জনশক্তি অফিসের জরিপ কর্মকর্তা আব্দুল মান্নান,সেক্টরিট স্পেশালিষ্ট ইকোনমিক আব্দুল্লাহ আল কাহাদ, কাউন্সেলর ইফফাত আরা রাখি,ফিল্ড অর্গানাইজার শরীফুল ইসলাম ও অফিস সহকারী সাবিহা খাতুন উপস্থিত ছিলেন।

এর আগে ব্র্যাক মাইগ্রেশন ফোরামের সাবেক সদস্য শফিকুল ইসলামের মৃত্যুতে দোয়া পাঠ করে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।