ঢাকামঙ্গলবার , ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ৫-১১বছরের শিশুদের করোনা ভ্যাকসিন ক্যাম্পেইন চলছে

যুগের কথা ডেস্ক
অক্টোবর ১১, ২০২২ ১১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদকঃ  সিরাজগঞ্জে ৫-১১বছরের শিশূদের করোনা ভ্যাকসিন ক্যাম্পেইন চলছে।

আজ (১১ অক্টোবর ২০২২) সারাদেশের ন্যায় সিরাজগঞ্জে সকল প্রাথমিক বিদ্যালয়ে ৫ থেকে ১১ বছর শিশুদের করোনা ভ্যাকসিন প্রদান করা হচ্ছে।

স্বাস্থ্যকর্মীরা সকাল ৯টায় প্রাথমিক বিদ্যালয়ে স্ব স্ব শ্রেনিকক্ষে ১ম ও ২য় শ্রেনির শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রদান করে। দুপুর ১২ টায় ৩য়, ৪র্থ ও ৫ শ্রেনির শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রদান করেন।
সিরাজগঞ্জে আজ থেকে ৪ সপ্তাহ ব্যাপী প্রায় ৬ লক্ষ ৫-১১ বছরের শিশুদের করোনা ভ্যাকসিন প্রদান করা হবে।

সিরাজগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ জাহিদুল ইসলাম হীরা বলেন, আজ থেকে ৪র্থ সপ্তাহ পর্যন্ত শিশুদের করোনা ভ্যাকসিন ক্যাম্পেইন চলবে। স্বাস্থ্যকর্মীরা প্রত্যেক শিক্ষাপ্রতিষ্ঠানে গিয়ে এ করোনা ভ্যাকসিন প্রদান করবেন। করোনা ভ্যাকসিনে কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই। তবে ইনজেকশন পুশের সময় শিশু শিক্ষার্থীরা ভয় পেতে পারে। টিকা প্রদানের সময় প্রত্যেক শিক্ষার্থীর পাশে শিক্ষককে থাকার জন্য জোড়ালো আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।