ঢাকাবৃহস্পতিবার , ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

জেলা পরিষদ নির্বাচনে ৩নং ওয়ার্ডে সদস্য পদে আমিনুল খান জয়ী

যুগের কথা ডেস্ক
অক্টোবর ১৭, ২০২২ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

রাইসুল ইসলাম রিপন:;সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ৩নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আমিনুল ইসলাম খান (বৈদ্যুতিক পাখা প্রতীক)। তার নিকটতম প্রতিদ্বন্দী কামরুল হাসান আমিনুল (হাতী প্রতীক) পেয়েছেন ৩৯ ভোট।

কামারখন্দ উপজেলা নির্বাচন কার্যালয় সুত্রে জানা যায়, কামারখন্দ উপজেলার চারটি ও উল্লাপাড়া উপজেলার চারটি ইউনিয়ন নিয়ে গঠিত জেলা পরিষদের ৩নং ওয়ার্ড। এ ওয়ার্ডে মোট ভোটার ১০৬ জন।

সোমবার সকাল ৯টা থেকে কামারখন্দ উপজেলার জামতৈল ধোপাকান্দি সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়, চলে দুপুর ২টা পর্যন্ত। মোট প্রাপ্ত ভোট ১০৫টি। ভোট কেন্দ্রে ভোটগ্রহণ কর্মকর্তারা ছাড়াও নির্বাহী ম্যাজিষ্ট্রেট, পুলিশ, র‌্যাব, বিজিবি, ও আনসার ব্যাটালিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।