ঢাকাবৃহস্পতিবার , ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে চিনির দাম বেশি রাখায় দোকানদারের জরিমানা

শাহিন রেজা
অক্টোবর ১৯, ২০২২ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: সিরাজগঞ্জে নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে চিনি বিক্রি, মূল্য তালিকা না থাকা এবং আমদানি বিহীন কস্মেটিক রাখায় ৫ দোকানদারকে ১ লক্ষ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (১৯ অক্টোবর) সকালে সদর উপজেলার কড্ডারমোড় বাজার তদারকি অভিযান পরিচালনা করে এ জরিমানা করা হয়।এতে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিরাজগঞ্জ জেলা কার্যালয়ে সহকারী পরিচালক মো.মাহমুদ হাসান রনি।

অভিযান সূত্রে জানা যায়, চিনি দাম নির্ধারিত মূল্য ৯০ টাকা খোলা, বেশি দামে বিক্রি করায় শেখ ইন্টারপ্রাইজ( লিটন শেখ),কে ৩০ হাজার,কড্ডারমোড়ে অবস্থিত ভাই ভাই এন্টারপ্রাইজ মালিক আব্দুল খালেককে ৫০ হাজার ,আব্দুল করিম ট্রেডার্স( চালের দোকানে মুল্য তালিকা না থাকায়) কে ১০ হাজার, ইমরান ইন্টারপ্রাইজ কে মূল্য তালিকা না থাকায় ৩৮ এ ৬ হাজার,লিসিথা কস্মেটিক আমদানি বিহীন কস্মেটিক রাখায় ২ হাজার,আলামিন মেডিকেল হল কে ফিজিশিয়ান স্যম্পল রাখায় ২ হাজার সর্বমোট ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।

সহকারী পরিচালক মো.মাহমুদ হাসান রনি
বলেন, জরিমানা করার সাথে ওই সব দোকান মালিককে সচেতন করা হয়েছে। এ ধরণের অভিযান নিয়মিতভাবে পরিচালনা করা হবে।

এসময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অফিসের সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মাসুদুর রহমান সহ পুলিশ গণ উপস্থিত ছিলেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।