ঢাকাসোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ১১০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

যুগের কথা ডেস্ক
অক্টোবর ২৩, ২০২২ ২:১০ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: মাদক বিরোধী অভিযান চালিয়ে সিরাজগঞ্জ সদর উপজেলা ১১০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের বনবাড়িয়া দিঘলকান্দি পূর্বপাড়া গ্রামের মৃত ফজলুল রহমান শেখের ছেলে মোঃ আব্দুর রাজ্জাক (৩৬), একই গ্রামের মোঃ মহির উদ্দিন শেখের ছেলে মোঃ মাসুদ শেখ (৩২) ও সিরাজগঞ্জ পৌরসভার ১নং খলিফা পট্টির মৃত বুজরক আলী ছেলে মোঃ মুঞ্জুর কাদির শাহনেওয়াজ বাবু (৪৪),

রবিবার (২৩ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুক কবির এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার (২২ অক্টোবর) রাতে গোপন সাংবাদের ভিত্তিতে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের বনবাড়িয়া দিঘলকান্দি পূর্বপাড়া গ্রামে এসআই মোঃ শাহীন তালুকদারের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এসময় মোঃ আব্দুর রাজ্জাকের নিকট থেকে ৫০ পিস, মাসুদ শেখের নিকট থেকে ৩০ পিস ও মুঞ্জুর কাদির শাহনেওয়াজ বাবুর নিকট থেকে ৩০ ইয়াবারাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।
ওসি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে ঐ এলাকায় আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।