ঢাকাসোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত

যুগের কথা ডেস্ক
অক্টোবর ২৯, ২০২২ ৩:০৯ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : “কমিউনিটি পুলিশিংয়ের মুলমন্ত্র, শান্তি শৃঙ্খলা সর্বত্র” এই স্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে সিরাজগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে ২০২২ পালিত হয়েছে।

শনিবার সকালে সিরাজগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাক্তার হাবিবে মিল্লাত মুন্না এর নেতৃত্বে একটি বর্ণঢ্য র‌্যালী শহর প্রদক্ষিন করে শহীদ এম মুনসুর আলী অডিটোরিয়ামে এসে শেষ হয়। র‌্যালী শেষ করে পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বিপিএম বার পিপিএম বার এর সভাপতিত্বে আরোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাক্তার হাবিবে মিল্লাত মুন্না।

প্রধান পৃষ্ঠপোষক হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহামদ। বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সাবেক সংরক্ষিত সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, সাবেক মুক্তিযোদ্ধা জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম সফি, প্রেস ক্লাবের সভাপতি হেলাল আহমেদ  বক্তব্য রাখেন। বক্তারা বলেন বাল্যবিয়ে রোধ,ইভটিজিং প্রতিরোধ, জঙ্গিবাদ-সন্ত্রাস দমন, মাদকের কুফল,নারী শিশু নির্যাতন, যৌতুক নিরোধ মোবাইলের অপব্যবহার ও সামাজিক মূল্যবোধ বৃদ্ধি করা এবং জনসংখ্যা বিবেচনায় কমসংখ্যক পুলিশ দিয়ে অপরাধ নিয়ন্ত্রন সম্ভব কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে।

এসময় সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন নুর আলম, সদর সার্কেল জসিম উদ্দিন, পুলিশের পদস্থ কর্মকর্তাসহ  বিভিন্ন এলাকা থেকে আগত কমিউনিটি পুলিশিংয়ের সদস্য, শিক্ষার্থী ও সুধিজনেরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।