ঢাকাসোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে আ.লীগ ও বিএনপির পাল্টাপাল্টি হামলায় ৬ নেতা আহত

যুগের কথা ডেস্ক
নভেম্বর ২, ২০২২ ১১:১৩ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: সিরাজগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে পাল্টাপাল্টি হামলা ও মারধরের অভিযোগ এসেছে। এ হামলায় উভয়পক্ষের ছয়জন নেতা আহত হয়েছেন বলে দাবি করা হয়েছে।
বুধবার সন্ধ্যায় সিরাজগঞ্জ সদর উপজেলার সায়দাবাদ ইউনিয়নের কড্ডার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। আহত বিএনপি নেতারা হলেন, সায়দাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি রফিক সরকার, ইউনিয়ন বিএনপির সদস্য এম এ শহীদ ও কালিয়া হরিপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মনির হোসেন।
আওয়ামী লীগের আহতরা হলেন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রিগ্যান তালুকদার, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কোবাদ মন্ডল ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন। এদের মধ্যে এম এ শহীদকে গুরুতর অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
কালিয়া হরিপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মনির হোসেন বলেন, সন্ধ্যায় আমরা তিনজন কড্ডার মোড় থেকে শহরের দিকে আসছিলাম। এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান নবীদুল ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজ মন্ডলের নেতৃত্বে রিগ্যান, আব্দুল্লাহ এবং সাদ্দামসহ শতাধিক সন্ত্রাসী বাহিনী হামলা চালায়। মারধরে শহীদ গুরুতর আহত হলে তাকে স্থানীয়রা হাসপাতালে ভর্তি করে। আমাকে ও রফিক সরকারকে স্থানীয় একটি মার্কেটে আটকে রেখে বেদম মারধর করা হয়।
এদিকে বিনা উসকানিতে বিএনপি নেতাদের ওপর হামলা চালানোর অভিযোগ এনে এর তীব্র নিন্দা জানিয়েছেন জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, যুগ্ম সম্পাদক রাশেদুল রঞ্জন ও সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামানসহ অন্য নেতারা।
অপরদিকে সায়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নবিদুল ইসলাম বলেন, সন্ধ্যায় ২০-২৫টি মোটরসাইকেলসহ মিছিল নিয়ে কড্ডার মোড় এলাকায় এসে যুবলীগের সাধারণ সম্পাদক রিগ্যানকে ব্যাপক মারধর করে। প্রতিবাদ করতে গেলে ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কোবাদ মন্ডল ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দামকে মারধর করে তারা। পরে স্থানীয় আওয়ামী লীগের লোকজন এগিয়ে এলে তারা চারটি ককটেল বোমা বিস্ফোরণ করে পালিয়ে যায়।
সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক (অপারেশন) সুমন কুমার দাস বলেন, কড্ডার মোড় এলাকায় দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তিনি বলেন, সেখানে কাউকে আটকে রাখা হয়েছে এমন খবর আমরা পেয়েছিলাম। তবে ঘটনাস্থলে তেমন কিছু পাওয়া যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।