ঢাকাসোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ শহর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সেলিম সভাপতি, মুন্সি জাহেদ সাধারণ সম্পাদক  

যুগের কথা ডেস্ক
নভেম্বর ৪, ২০২২ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: তৃনমুল কে সুসংগঠিত করতে সিরাজগঞ্জ শহর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (০৩নভেম্বর) সিরাজগঞ্জ পৌর এলাকার হোসেনপুর আল মাহমুদ এভিনিউ সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু’র বাস ভবনে বিকেল ৪টায় দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন, শহর বিএনপির আহবায়ক অ্যাড.ইন্দ্রজিৎ সাহা ও পরিচালনা করেন, শহর বিএনপির সদস্য সচিব সেলিম আহমেদ, সিনিয়র যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন জুয়েল।
দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় স্হায়ী কমিটির সদস্য, সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।
এসময় সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মকবুল হোসেন চৌধুরী, নাজমুল হাসান তালুকদার রানা,শ্রী অমর কৃষ্ণ দাস,  জাহাঙ্গীর হোসেন ভুঁইয়া সেলিম, খ.ম রকিবুল হাসান রতন, সিনিয়র যুগ্ম সম্পাদক ভিপি শামীম খান, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, নুর কায়েম সবুজ, সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান, মুন্সি জাহেদ আলম, লিয়াকত আলী খান, সাব্বির হোসেন ভুঁইয়া সাফী, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট, আলমগীর আলম, দপ্তর সম্পাদক তানভীর মাহমুদ পলাশসহ জেলা বিএনপি ও শহর বিএনপির নেতৃবৃন্দসহ ১৫টি ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে ১৫টি ওয়ার্ডের কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে জেলা বিএনপির সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন ভুঁইয়া সেলিম কে সভাপতি, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মুন্সি জাহেদ আলম কে সাধারণ সম্পাদক, সাবেক ছাত্র নেতা এ কে আজাদ কে সিনিয়র সহ-সভাপতি, শহর বিএনপির যুগ্ম আহবায়ক রেজাউল জোয়ার্দার কে সিনিয়র যুগ্ম সম্পাদক, সাবেক ছাত্র নেতা শাহরিয়ার শিপু ও রেজাউল করিম কারেন্ট কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।