ঢাকাসোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ সিএনজি মালিক গ্রুপের নির্বাচনের যাছাই-বাছাই একজনের মনোনয়নপত্র বাতিল

যুগের কথা ডেস্ক
নভেম্বর ৯, ২০২২ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক: সিরাজগঞ্জ জেলা সিএনজি চালিত অটোরিকসা, অটোটেম্পু হিউম্যান হলার মালিক গ্রুপের আসন্ন নির্বাচনের মনোনয়নপত্র বুধবার (৯ নভেম্বর) যাছাই- বাছাই করা হয়।

এসময় ১৩জন প্রার্থীর মধ্যে নির্বাচন পরিচালনা বোর্ডের চাহিদা মোতাবেক কাগজ-পত্র দিতে না পারায় নির্বাহী সদস্য পদে একজনের মনোনয়নপত্র বাতিল করেছেন সংশ্লিষ্টরা। নির্বাহী সদস্যপদে মনোনয়নপত্র বাতিলকৃত প্রার্থী হলেন আব্দুল মতিন।সংশ্লিষ্ট সুত্র জানায়, সিরাজগঞ্জ জেলা সিএনজি চালিত অটোরিকসা, অটোটেম্পু হিউম্যান হলার মালিক গ্রুপের আসন্ন নির্বাচনের মনোনয়নপত্র বুধবার (৯নভেম্বর) মুজিব সড়কস্থ মালিক গ্রুপের অফিস কার্যালয়ে যাছাই- বাছাই করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার পরাগ সাহা, সদস্য অ্যাডভোকেট ওয়াছ করনী লকেট(অতিরিক্ত পিপি) ও গোলাম রব্বানী ডাবলু প্রমূখ। নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান সহকারি কমিশনার পরাগ সাহা জানান, এর আগে নির্ধারিত দিনে কমিটির ১১টি পদের বিপরীতে ১৩জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দেন।

বুধবার (৯ নভেম্বর) যাছাই-বাছাই করা হয়। এসময় মনোনয়ন পত্রের সাথে ছবি না দেয়া, স্বাক্ষর না করা এবং প্রস্তাবক ও সমর্থকদের ভোটার নম্বর ভুল দেয়া ও গাড়ীর ব্লু-বুকের কাগজপত্র না দেয়ায় নির্বাহী সদস্যপদে আব্দুল মতিনের, (পিতা আব্দুস সালাম) মনোনয়নপত্র বাতিল করা হয়।সদস্য অ্যাডভোকেট ওয়াছ করনী লকেট(অতিরিক্ত পিপি) ও গোলাম রব্বানী ডাবলু জানান, বুধবার যাছাই-বাছাই শেষে ১১টি পদের বিপরীতে এখন ১২জন প্রার্থী থাকলেন।

এর মধ্যে শুধু সভাপতি পদে দুইজন প্রতিদ্বন্দ্বি প্রার্থী থাকলেন। তারা হলেন সিরাজগঞ্জ জেলা সিএনজি চালিত অটোরিকসা, অটোটেম্পু হিউম্যান হলার মালিক গ্রুপের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম এবং মোঃ আসলাম বাবু। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২১নভেম্বর, চুড়ান্ত বৈধ প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হবে ২২নভেম্বর এবং ভোট গ্রহন করা হবে ১৭ডিসেম্বর।

ক্যাপশন- বুধবার (৯নভেম্বর) সিরাজগঞ্জ জেলা সিএনজি চালিত অটোরিকসা, অটোটেম্পু হিউম্যান হলার মালিক গ্রুপের আসন্ন নির্বাচনের মনোনয়নপত্র যাছাই-বাছাই করেন নির্বাচন পরিচালনা বোর্ডের সদস্যরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।