ঢাকামঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

তাড়াশে ঈদ উপহার সামগ্রী বিতরণ

যুগের কথা ডেস্ক
এপ্রিল ১৯, ২০২৩ ১১:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

তাড়াশে হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার সামগ্রি বিতরন

সিরাজগঞ্জের তাড়াশে হতদরিদ্র ও আওয়ামীলীগের কর্মিদের মাঝে ঈদ উপহার সামগ্রি বিতরন করেছেন ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সাবেক ব্যাবস্থাপনা পরিচালক ও আওয়ামীলীগ নেতা ব্রিগ্রেডিয়ার জেনারেল (অব:) নজরুল ইসলাম মানিক।

বুধবার সকাল থেকে দিনব্যাপি জেলার তাড়াশ উপজেলার আটটি ইউনিয়ন ও পৌর এলাকায় ঈদ উপহার সামগ্রীগুলো বিতরন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের তত্বাবধানে তালম ও দেশিগ্রাম ইউনিয়নে ঈদ উপহার বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশিগ্রাম ইউপি চেয়ারম্যান জ্ঞানেন্দনাথ বসাক, সাবেক ইউপি চেয়ারম্যান আব্বাস আলীসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মি।

সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি ব্রিগ্রেডিয়ার জেনারেল (অব:) নজরুল ইসলাম মানিক তাড়াশ উপজেলার আটটি ইউনিয়ন ও পৌর এলাকায় পাচ শতাধিক মানুষের মাঝে এই উপহার সামগ্রী বিতরন করেন। উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, চিনি, সেমাই ও গুড়াদুধ।#

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।