ঢাকাবুধবার , ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

প্রশংসা কুড়িয়েছে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ

যুগের কথা ডেস্ক
জুন ৩, ২০২৩ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

প্রশংসা কুড়িয়েছে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ

জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা ২০২৩ উপলক্ষ্যে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় কেন্দ্রে বিভিন্ন দিনে অনুষ্ঠিত ভর্তি পরীক্ষায় পরীক্ষার্থী ও অভিভাবকদের বিভিন্ন সহযোগিতা করার মধ্য দিয়ে প্রশংসা কুড়িয়েছে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। ভর্তি পরীক্ষায় আগত শিক্ষার্থীদের জয় বাংলা বাইক সার্ভিস, তথ্য সহায়তা, পরীক্ষার্থীর জিনিসপত্র সংরক্ষণ, অভিভাবকদের বসার ব্যবস্থা করা, নিরাপদ পানি পান এর ব্যবস্থা সহ পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে মাঠে সেচ্ছাসেবক হিসেবে শ্রম দেন সংগঠনের নেতাকর্মীরা। ০৩ তারিখ এর পরীক্ষায় বগুড়া থেকে আগত মাহিম হাসান নামে এক পরীক্ষার্থী বলেন, ছাত্রলীগের ভাইরা আমাকে কেন্দ্র পর্যন্ত পৌঁছে দেয় এবং আমার জিনিসপত্র সংরক্ষণ করে রাখেন। তাই আমাকে কোনো ঝামেলায় পড়তে হয়নি। এছাড়াও নওশাবা নামে সিরাজগঞ্জের এক পরীক্ষার্থী বলেন, পরীক্ষা দিতে এসে ছাত্রলীগের ভাইয়াদের সহায়তায় কেন্দ্রে পৌঁছাই। অভিভাবকেরা অনেকেই ছাত্রলীগের স্টলে এই প্রখর রোদে আশ্রয় নেন। এসময় তাদের পানির ব্যবস্থাও করেন কর্মীরা।
এতে সকলেই প্রশংসা করেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এমন কর্মকাণ্ডের। বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য, শিক্ষকবৃন্দ এবং দায়িত্বপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তারা ছাত্রলীগের এমন কর্মকাণ্ডকে সাধুবাদ জানান। ছাত্রলীগ কর্মী আলমগীর, ওমর ফারুক ডলফিন, ফারদিন, ফুয়াদ, খাদেমুল, সোহাগ, তুহিন, জাহিদ, মেহেদী সহ আরো কর্মীদের সাথে কথা বললে তারা জানায়, বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রে ভর্তি পরীক্ষা হচ্ছে তাই এটি আমাদের দায়িত্ব। রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সবসময় শিক্ষার্থীদের পাশে থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।