ঢাকামঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

মিছিল নিয়ে শান্তি সমাবেশে সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা

যুগের কথা ডেস্ক
জুলাই ২৯, ২০২৩ ১২:১০ পূর্বাহ্ণ
Link Copied!

বিএনপি-জামাতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ ও বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে শান্তি সমাবেশে মিছিল যোগে অংশগ্রহণ করে সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

শুক্রবার (২৮ জুলাই) বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ শান্তি সমাবেশের আয়োজন করে।

শান্তি সমাবেশ উপলক্ষে দুপুর থেকে ঢাকার বিভিন্ন ইউনিট এবং দেশের বিভিন্ন জেলা শাখা থেকে তিন সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে জড়ো হন বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে। সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ একটি মিছিল নিয়ে শান্তি সমাবেশে অংশগ্রহণ করেন।

 

এসময় মিছিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি নাজমুল হুদা টিটো, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী জাকিরুল ইসলাম লিমন, সিরাজগঞ্জ সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রার্থী শেখ খালিদ সাইফুল্লাহ সাদী, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিরাজুল ইসলাম রাজু, সিরাজগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোলাম মোস্তফা কামাল, ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান সোহেল সহ স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।